সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ছুটির দিন ছাড়া রাজধানীতে কোন জনসভা করা হবে না-ওবায়েদুল কাদের

ছুটির দিন ছাড়া রাজধানীতে কোন জনসভা করা হবে না-ওবায়েদুল কাদের

dynamic-sidebar

নিজস্ব সংবাদদাতাঃ


সড়ক ও যোগাযোগমন্ত্রী বলেছেন, ছুটির দিন ছাড়া রাজধানীতে কোন জনসভা করা হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। মানুষের দুর্ভোগ হয়, কষ্ট পায় এমন কর্মসূচি আমরা গ্রহণ করবো না। এজন্য আগামী মার্চে তিনটি জাতীয় দিবসে জনসভা বা মিছিলের পরিবর্তে ঘরোয়া আলোচনা সভার আয়োজন করা হবে। কারণ কর্মসূচি দিয়ে মানুষের ভোগান্তি করতে চাই না।

শুক্রবার কাকরাইলে দক্ষিণ যুবলীগের উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

‘নতুন সিইসি আওয়ামী লীগের মুখপাত্র’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন অভিযোগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা কখন যে কী বলে তারা নিজেরা ছাড়া কেউ জানে না।

সাংবাদিকদের উদ্দেশে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আপনারাই বলুন? সিইসি কী আওয়ামী লীগের মুখপাত্র? বর্তমানে রাজনীতির অঙ্গন অশিক্ষিত-অর্ধশিক্ষিত লোকে ভরে গেছে। রাজনীতি করতে হলে রাজনৈতিক কর্মীদের পড়াশোনা করতে হবে। নিজেদের যোগ্যতা অর্জন করতে হবে। তা না হলে তারা নেতাদের স্বার্থ সংরক্ষণের পাহারাদার হবে। নেতাদের যোগ্যতা অর্জনে পড়াশোনা করতে হবে।

তিনি বলেন, দেশে অনেক বড় বড় নেতা রয়েছে তারা নিজেদের কর্মজীবন নিয়ে বই লেখেন না। এটা হতাশাজনক।

যুবলীগের উদ্যোগে লাইব্রেরি স্থাপন করায় সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যা করতে পারেনি, যুবলীগ তা করে দেখিয়েছে। যুবলীগের কাছ থেকে রাজনৈতিক দলগুলোর শিক্ষা গ্রহণ করা উচিত। যুবলীগের এই উদ্যোগ রাজনীতিতে সুদূরপ্রসারী প্রভাব ফেলবে। নতুন প্রজন্ম সঠিক ইতিহাস জানবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে হতাশায় বেপরোয়া হয়ে পড়েছে বিএনপি। বেপরোয়া চালকের মতো আজকে বিএনপি এখন বেপরোয়া দল হয়ে পড়েছে। বেপরোয়া চালক যেমন দুর্ঘটনার কারণ তেমনি আমি জানি না বিএনপি আবার কখন যে রাজনীতিতে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরানিয়াত। সভা পরিচালনা করেন যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। উদ্বোধনী বক্তব্য শেষে যুবলীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে যুবলীগ জাগরণ লাইব্রেরি কেন্দ্র পরিদর্শন করেন ওবায়দুল কাদের।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net